ঢাকা, ||

রাজনীতিতে আসছেন স্কারলেট


বিনোদন

প্রকাশিত: ৮:৩৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০১৭

বিনোদন ডেস্ক : রাজনীতি ও নেতাদের সম্পর্কে নির্ভীক মতামত দেয়ার ব্যাপারে প্রথম সারিতে রয়েছেন জনপ্রিয় হলিউড তারকা স্কারলেট জোহানসন। তবে এবার রাজনীতি বা নেতাদের সম্পর্কে কোনো বক্তব্য নয়, ‘হিন্ট’ দিলেন রাজনীতিতে অদূর ভবিষ্যতে দেখা যাবে তাকেও।

স্কারলেট জোহানসনের কথায়, ‘স্থানীয় রাজনীতি চিরকালই আমার আগ্রহের বিষয়। তবে এখনই রাজনীতিতে নামা মুশকিল। আমার মেয়ে তো ছোট। আর ক্যারিয়ারও দিব্যি চলছে। রাজনীতিতে নামবোই। তবে গলার আওয়াজটা রাজনীতিতে ব্যবহার করব কিনা প্ল্যান করিনি। করতেও তো পারি।’

এই মুহূর্তে মেয়ে রোজের কাস্টডি ব্যাটল বিব্রত করছে স্কারলেটকে। তা সত্ত্বেও যে তিনি ডোনাল্ড ট্রাম্পদের নিয়ে মাথা ঘামাচ্ছেন, সেটা থেকেই স্পষ্ট স্কারলেট কোন পথে হাঁটতে চলেছেন।

এ প্রসঙ্গে ৩৩ বছর বয়সী এই হলিউড অভিনেত্রী বলেন, ‘রাজনীতি মানেই সমালোচনা। কখনও রীতিমতো ব্যক্তিগতভাবে আক্রমণ। ভয় করবে না? আরে, তুমি যা-ই বলবে, তাতেই বিরোধী পক্ষের কিছু না কিছু বলার থাকবেই।’

এ মাসের শুরুর দিকেই আমেরিকার প্রেসিডেন্টের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পকে একহাত নিয়েছিলেন তিনি। তবে সেটা ‘স্যাটার্ডে নাইট লাইভ’এর মতো মঞ্চে। সেখানে ইভাঙ্কার অভিনয় করে তাকে ভেঙিয়েছিলেন স্কারলেট। এখন শুধু নায়িকাকে রাজনীতির ময়দানে দেখার অপেক্ষা!

62 বার পঠিত

Top